মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

নোটিশ :
সিলেট বিভাগসহ দেশের প্রতিটি জেলা ও উপজেলা সদরে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইল ঠিকানায় পূর্নাঙ্গ জীবন বৃত্তান্ত প্রেরণের আহবান জানানো যাচ্ছে। এছাড়া প্রবাসের বিভিন্ন দেশে আমরা প্রতিনিধি নিয়োগ দিচ্ছি।
শিরোনাম :
এইচএসসির তিন পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনে হত্যাকাণ্ডের বিচার বিভাগীয় তদন্ত হবে: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা জাফর ইকবালকে শাবিপ্রবিতে আজীবন নিষিদ্ধ ঘোষণা শিক্ষার্থীদের সিলেট সিটি করপোরেশন এলাকাভুক্ত সব সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ বাংলাদেশ সরকারের উচিত শান্তিপূর্ণ প্রতিবাদের অধিকার নিশ্চিত করা: জাতিসংঘ কোটা সংস্কারের যৌক্তিক দাবি প্রধানমন্ত্রীর বিবেচনায়: কাদের কুরিয়ার সার্ভিস থেকে গ্রাহকের ২২ লক্ষ টাকা গায়েব, আটক ২ জঙ্গি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে এসএমপি কমিশনারের হুঁশিয়ারি হবিগঞ্জে টাকা না দেওয়ায় পুলিশি প্রতিবেদনে আসামি শিশু নগরীতে ছাত্রলীগ-যুবলীগের ধাওয়ায় ছত্রভঙ্গ আন্দোলনকারীরা নগরীতে চুরি, নগদ টাকা ও স্বর্ণ লুট শায়েস্তাগঞ্জে রাজাকারের নামে সড়ক বাতিলের দাবি গোয়াইনঘাটে সিজারিয়ান অপারেশনের সূচনা কোটা সংস্কারের আন্দোলন, দেশব্যাপী সংঘর্ষে পাঁচজন নিহত কমতে শুরু করেছে পানি, বন্যা পরিস্থিতির উন্নতি তাহিরপুরে ক্ষতিগ্রস্ত ৩৬ কিলোমিটার সড়ক, চলাচলে ভোগান্তি এক মাস অপেক্ষা করেন, প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে নিয়ে যাবো- আন্দোলনকারীদের প্রতি ব্যারিস্টার সুমন হবিগঞ্জ পলিটেকনিকে কোটাবিরোধী বিক্ষোভ ৬৫ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেপ্তার ১ মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে: প্রধানমন্ত্রী দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার জগন্নাথপুরে বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু স্বেচ্ছাসেবকলীগ নেতা এমদাদের খাদ্যসামগ্রী বিতরণ কমলগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির সম্পন্ন হবিগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী দিবস পালিত ফের কারাগারে কাউন্সিলর নিপু জুলাইজুড়ে বৃষ্টি নিয়ে দুঃসংবাদ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে কর্মবিরতি অব্যাহত চীন বাংলাদেশকে দুই বিলিয়ন ডলারের সমপরিমাণ অর্থ দেবে: প্রধানমন্ত্রী
জগন্নাথপুরে পুলিশের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

জগন্নাথপুরে পুলিশের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

Exif_JPEG_420

 

জগন্নাথপুর প্রতিনিধি :: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের পক্ষে থেকে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গুচ্ছ গ্রামের বাসিন্দাদের ঘরে ঘরে গিয়ে এ ঈদ উপহার পৌঁছে দেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম।

 

পরে তিনি উপজেলার বিভিন্ন আশ্রয়ণ প্রকল্পের ১০০ পরিবারের মধ্যে পাঁচ কেজি করে চাল, এক লিটার সয়াবিন, দুই কেজি পেঁয়াজ, এক কেজি চিনি, এক প্যাকেট সেমাই ও দুধসহ গরম মসলা বিতরণ করেন।

 

বিতরণকালে উপস্থিত ছিলেন, রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ছদরুল ইসলাম, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুশংকর পাল, উপ-পরিদর্শক (এসআই) রফিজুল ইসলামসহ থানার পুলিশ কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

 

রানীগঞ্জ গুচ্ছ গ্রামের বাসিন্দা দিনমজুর গোলাম রাব্বানী বলেন, গত কয়েক দিনের বৃষ্টি আর নদীর পানিতে রাস্তাঘাট ডুবে যাওয়ায় দুইদিন ধরে কাজে যেতে পারছি না। এই খাবার এক সপ্তাহের চিন্তা দূর করে দিল। পুলিশ যে জনতার বন্ধু, আজ তার প্রমাণ পেলাম।

 

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, থানার পুলিশ সদস্যদের ব্যক্তিগত অনুদান থেকে ঈদ উপলক্ষে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আমরা ঈদের আনন্দকে হতদরিদ্র পরিবারের সাথে ভাগাভাগি করে নিতে এ আয়োজন করেছি। এ কাজে সহযোগিতা করায় আমার সহকর্মীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo